বাংলাদেশ একজন ভবিষ্যত ধর্ষককে পেতে চলেছে ক্রিকেটে?

সাকিবের ভ্যারিফায়েড পেজ যারা নিয়মিত ফলো করেন তারা নিশ্চয়ই জেনে থাকবেন, এক দল অতি উৎসাহী প্রায় সব ধরণের পোস্টেই সাকিবকে আক্রমণ করে কমেন্ট করেন, বিভিন্ন উপদেশ দেন। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পর্দা নিয়ে উপদেশ শুনতে শুনতে সাকিব হয়ত অভ্যস্ত হয়ে গেছেন। কিন্তু এবার আসিফুল নামে এক বাংলাদেশের কলল্ক নির্মমতার সমস্ত ধাপ অতিক্রম করে গেলেন।

সাকিব নিজের মেয়েকে জড়িয়ে ধরে ছবি তুলেছিলেন, সেখানে গিয়ে তিনি মেয়েকে জড়িয়ে ধরায় মেয়ে-বাবাকে নিয়ে করে বসলেন চুড়ান্ত আপত্তিকর মন্তব্য।

আসিফুল ইসলাম এর এই মন্তব্য সাথেই সাথেই সমস্ত বিবেকবান মানুষের অন্তরে আচড় কেটে যায়। সবাই ভাবতে থাকে, এ কী বললেন আসিফুল? এভাবেও কী কোনো মানুষ ভাবতে পারে?

পারে বৈকি। আসিফুলের মত মানুষেরা পারে। আসিফুল ইসলাম রাজধানীর ম্যাপললিপ ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র। সেই সাথে একটি ক্রিকেট কোচিং সেন্টারে ক্রিকেটও শিখছে। অর্থাৎ ভবিষ্যত লক্ষ্য তার ক্রিকেট।

আজ যদি এই আসিফুল ইসলামকে একটা শিক্ষা না দেয়া হয়, একবার কি ভেবে দেখেছেন বাংলাদেশ একজন ভবিষ্যত ধর্ষককে পেতে চলেছে ক্রিকেটে? যে কিনা বিকৃত মানুষিকতা দিয়ে আরো কিছু বিকৃতির জন্ম দিবে।

আসিফুল ইসলামের পরিচয় বেড়িয়ে আসবে। শাস্তির আওতায় আসবে এই কলঙ্ক। কারণ নির্মমতার সমস্ত ধাপ অতিক্রম করে গেছে তার মন্তব্য।

বার বার কানে বাজছে, নির্মমতা কতদুর গেলে জাতি হবে নির্লজ্জ?

সংগৃহীত