আসেন সাংসদের ৮৭ গালাগালির লিস্ট খান দেখি

বাংলাদেশের হিন্দুরা অনেকেই এখন “জল” কে “পানি” আর আদাব/নমস্কারের পরিবর্তে টেলিফোন তুলে আচ্ছালামু-আলাইকুম বলে। তবে, কোন হিন্দু “পাক” কিংবা “নাপাক” শব্দ এখনও লব্জ (কথায় কথায় বলা) করে নাই বলিয়া আমার শতভাগ বিশ্বাস আছে। বাংলাদেশে এখন হিন্দুরা যেমন পাল্টাচ্ছে, মুসলিমরাও পাল্টাচ্ছে। খোদাও এখন আল্লাহ্‌ হয়েছে। তাই পাক/নাপাকের ঘোলায় পরে যাত্রীসহ নৌকা টলটলায়মান। যেকোন সময় তলিয়ে যেতে পারে এইরকম ভাব। তাতে আর বিচিত্র কি? আল্লাহ্‌র ইচ্ছা ছাড়াতো আর গাছের পাতাও নড়েনা। তাই অটোম্যান ওসমান পরিবার ও হেফাজতে-জামায়াত যাঁহা যাঁহা করিবে তাহা আল্লাহ্‌র ইচ্ছায়ই হইবে। নারায়ণগঞ্জে ওসমান পরিবারের ইঙ্গিত ছাড়া কোন কিছু নড়েচড়ে না। ফোনালাপের ন্যায় তাঁরা ছাড়া আর কেউ ……মারার নেই! হেফাজতের গানের ভিডিও ও বাবুনগরীর ভিডিও আর ফোনালাপের সংলাপ একই সুরে গাঁথা, তা নিয়ে আপনার আমার কেন মাথা ব্যাথা। মদিনা সনদ অলরেডি বাস্তবায়ন হয়েছে, এখন শুধু শরিয়া আইন চালু হওয়ার অপেক্ষায় আছে। চাপাতি রেডি আছে, শুধু অটোম্যান আল্লাহু আকবর বলে রাস্তায় বের হওয়া বাকি। তখন আমরা আপনারা মুইত্তা দিলে ভাইস্যা যামু!

সেলিম ওসমান এবং সাংবাদিক নাফিজের সেই আলোচিত পুরো অডিওটি শুনলাম। অডিওটির মোট সময় ১৯ মিনিট ৪৯ সেকেন্ড। সেখানে এই সাংসদ সব মিলিয়ে ৮৭ টা গাল দিয়েছেন। তিনি যে যে গালি যতবার দিয়েছেন সেগুলোর একটা লিস্ট বানিয়েছি। এই স্ট্যাটাসটি ১৮+। অশ্লীল শব্দে যারা আহত হন কিংবা মন খারাপ করেন তাঁদেরকে সবিনয়ে অনুরোধ করছি গালাগালির লিস্ট টি না পড়বার জন্য। তবে আগ্রহীরা নীচে গিয়ে গালাগালের পরিসংখ্যানটি এক নজরে দেখে নিতে পারেন।

পুটকি মারা শব্দ দ্বয় বলেছেন- ৪১ বার
খানকির পোলা শব্দ দ্বয় বলেছেন- ৮ বার
চোৎমারানির পোলা শব্দ তিনটি বলেছেন -৪ বার
বাল ফালাইন্না তাঁতী শব্দ তিনটি বলেছেন -৬ বার
বাল ছিঁড়া শব্দ দ্বয় বলেছেন-১ বার
বাল শব্দটি বলেছেন -৩ বার
বাল ফালানী শব্দ দ্বয় বলেছেন-১২ বার
মুইত্তা দেই শব্দ দ্বয় বলেছেন -২ বার
গোয়া মারা শব্দ দ্বয় বলেছেন ২ বার
চ্যাটের বাল শব্দ দ্বয় বলেছেন ১ বার
শাউয়া বলেছেন-১ বার
মায়েরে চুদি শব্দ দ্বয় বএলছেন-১ বার
খানকি পাড়া শব্দ দ্বয় বলেছেন-২ বার
সোনার মধ্যে তেল শব্দ তিনটি বলেছেন-৩ বার

গালাগালির পরিসংখ্যান করেছেন; শ্রদ্ধেয় বড় ভাই নিঝুম মজুমদার

অবশ্য আজকে হেফাজতে ইসলামীর পক্ষ থেকে একটি ইসলামী সঙ্গীত গেয়ে সেলিম ওসমানকে হযরত ওমররের যোগ্য উত্তরসূরী বলা হয়েছে। গানটি শুনতে চাইলে এই লিংকে যান- https://www.youtube.com/watch?v=_QDcWmuCcRI